পৌরসভার উদ্যোগে তিন দিন ব্যাপী নক আউট ফুটবল খেলার আয়োজন


নিজস্ব সংবাদদাতা; উত্তর দিনাজপুরঃ  পৌর এলাকার উন্নয়ন বলতে সুধু মাত্র রাস্তা,জল নিকাশি ব্যবস্থা কিংবা আলো নয়। শহরের সার্বিক উন্নয়নের মধ্যে পড়ে প্রতিভাবান শিল্পী ও খেলোয়ারদের তুলে ধরা। রাজ্যের মূখ্যমন্ত্রীর অনুপ্রেরনায় তিন দিন ব্যাপী নক আউট ফুটবল খেলার আয়োজন করা হল উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে। ফুটবল খেলাকে ঘিড়ে সাধারন মানুষের উনমাদনা ছিল চোখে পড়ার মতো।

 

এদিনের ফুটবল খেলার সুভ সুচনা করেন  উত্তর দিনাজপুর জেলা শাসক অরবিন্দ কুমার মিনা,বিশিষ্ট অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর  জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মন,উত্তরবঙ্গ ক্রিড়া পরিষদের সদস্য তথা জেলা পরিষদের কোমেন্টর অসিম ঘোঢ,কালিয়াগঞ্জ পৌরসভার পুরপ্রধান কার্তিক চন্দ্র পাল,থানার আইসি দোলই,পঞ্চায়েত সমিতির সভাপতি দীপা সরকার সহ বিশিষ্ট জনেরা। এদিন প্রথম খেলা হিসাবে কালিয়াগঞ্জের বিশিষ্ট প্রবীন ফুটবলার দের নিয়ে প্রদর্শনি ফুটবল খেলার আয়োজন করা হয়।

 

কালিয়াগঞ্জ পৌরসভা মা মাটি মানুষের পুর বোর্ড আসার পড় থেকে রাজ্যের মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় শহর জুড়ে নানা উন্নয়ন মূলক কাজ শুরু হয়েছে।তারসাথে সাথে শহরে প্রতিভাবান শিল্পী ও খেলোয়ারদের তুলে ধুরতে পৌর উৎসব শুরু হয়েছে ক্রীড়া ও সাংস্কৃতিকের উদ্যোগে। সেই মতাবেক ২০-২২ সেপ্টেম্বর তিন দিন ব্যাপী নক আউট ফুটবল খালার আয়োজন করা হয়। কালিয়াগঞ্জের ২০ টি ফুল বল দল অংশ গ্রহন করে। বিশেষ আকর্ষন হিসাবে কালিয়াগঞ্জের বিশিষ্ট প্রবীন ফুটবলারদের নিয়ে প্রদর্শনি ফুট বল খেলার আয়োজন করা হয়। খেলাকে ঘিড়ে সাধারন মানুষদের উৎসাহতা ছিল চোখে পড়ার মতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *